এই সপ্তাহে ক্রিপ্টোকারেন্সি বাজারের কিছু উল্লেখ্যযোগ্য ঘটনা

MarketDeal24.Com – ক্রিপ্টোকারেন্সি মার্কেট কিছুদিন স্থির থাকার পরে গত সপ্তাহে কিছুটা অস্থিতিশীলতা দেখা গেছে। দুর্ভাগ্যক্রমে, এটি ভুল পথে চলে গেছে। Bitcoin গত সাত দিনে প্রায় 3% হ্রাস পেয়েছে। Ethereum 5% এরও বেশি এবং Bitcoin cash 8% এরও বেশি কমেছে।

পতনের একটি কারণ হতে পারে স্টক এবং ডিজিটাল কয়েনের মধ্যে সম্পর্ক। বিশ্লেষকরা লক্ষ্য করেছেন যে Bitcoin এবং S&P 500 এর সাথে 95% পারস্পরিক সম্পর্ক দেখা যাচ্ছে এবং ভয় ও লোভের ইনডেক্সে হিসেব করলে স্টক মার্কেট এ লোভ ইনডেক্স কাজ করছে এবং ক্রিপ্টো মার্কেটে ভয় কাজ করছে।

এদিকে যারা টুইটার ব্যবহার করে তারা তাদের Bitcoin নিয়ে অনেক সতর্ক অবস্থায় আছে। সামাজিক গণমাধ্যমে এলন মাস্ক, কেইনি ওয়েস্ট, বল গেটস এবং জো বাইডেন এর একাউন্টে কিছু প্রতারনার ম্যাসেজ গিয়েছে।

ম্যাসেজের মধ্যে Bitcoin ডোনেট করতে বলা হয় এবং ২ঃ১ অনুপাতে রিটার্ন করা হবে বলে জানায়। রিপোর্ট অনুসারে উক্ত একাউন্টে ভুক্তভুগীরা প্রায় $118,000 মূল্যের Bitcoin ডোনেট করেছে।

Forexmart

হ্যাকাররা CryptoforHealth.com এর সাথে জড়িত বলে জানা গেছে কিন্তু কারা করেছে সেটি এখনো জানা যায়নি। জাস্টিন সান তাদেরকে বের করার জন্য উঠে পড়ে লেগেছে। তার একটি একাউন্ট হ্যক হয়েছে বলে জানা গেছে। যে হেকারদের বের করে দিতে পারবে তাকে মিলিয়ন ডলার পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

এদিকে OneCoin কেলেঙ্কারির মূল হোতা ব্রিতো ইবারা এবং ইগ্নাসিও ইবারাকে মেক্সিকো থেকে উদ্ধার করা হয়েছে। তাদের কিডন্যাপ করে কারা জেনো বাক্স বন্দী করে রেখেছিল।

PrimeXBT – ক্রিপ্টো ট্রেডিংয়ের জগতে এক অনন্য ব্রোকার

  • এই সপ্তাহের বাজারে লক্ষ্য রাখার মতো ৫ টি বিষয়
    আগ ২৪, ২০২০

leave a reply