জাপানের এটিএম বুথগুলোতে Ripple এর লেনদেনের ব্যাপারে সমঝোতা

জাপানের এটিএম বুথগুলোতে Ripple এর লেনদেনের ব্যাপারে সমঝোতা জাপানের এটিএম বুথগুলোতে Ripple এর লেনদেনের ব্যাপারে সমঝোতা

MarketDeal24.Com – Ripple এর অংশীদার এবং বিনিয়োগকারী প্রতিষ্ঠান SBI Holdings ঘোষণা দিয়েছে যে তারা জাপানের এটিএম বুথগুলোতে রিপলের লেনদেনের ব্যাপারে একটি চিন্তা করেছে।

এই খবরটি প্রকাশিত হয়েছে SBI Holdings এর সাম্প্রতিক অর্থনৈতিক রিপোর্টে। তারা ঘোষণা দিয়েছে যে রিপলের লেনদেনের প্ল্যাটফর্ম MoneyTap কে বিভিন্ন ব্যাংকের এটিএম বুথগুলোর সাথে সংযুক্ত করতে যাচ্ছে।

এই পদক্ষেপ নেওয়ার মূল লক্ষ্য হলো কাস্টমাররা যেন খুব সহজে তাদের ফান্ড ব্যাবহার করতে পারে এটিএম বুথ ব্যাবহার করে।

SBI  জানিয়েছে MoneyTap ব্যাংকগুলোকে খরচ কমানোর ব্যাপারে সাহায্য করবে। আরো বলে যে, ” বর্তমানে প্রত্যেকটি ব্যাংক ই তাদের নিজস্ব সফটওয়্যার দ্বারা তাদের এটিএম গুলো পরিচালনা করে। কিন্তু একটি সর্ব মিলিত ওয়েব এপ নিয়ে ওই একটি এটিএম কয়েকটি ব্যাংকের লেনদেন করতে পারে।”

Forexmart

MoneyTap ২০১৯ সালের অক্টোবরে প্রথম বাজারে আসে এবং iOS এবং Android মোবাইল দিয়ে কিও আর কোড বা মোবাইল নাম্বার দিয়ে তাৎক্ষনিক অর্থ লেনদেন করা যায়।

Sygnum ব্যাংক XRP সহায়তা দেওয়া শুরু করেছে

রিপলের ব্যাপারে আর একটু গুরুত্বপূর্ণ খবর হলো, ডিজিটাল সম্পদ ব্যাংক Sygnum নতুন করে XRP ট্রেডিং, ক্রেডিট সার্ভিস এর সহায়তা দেওয়া শুরু করেছে।

Sygnum এর সহকারি প্রতিষ্ঠাতা ম্যাথিয়াস ইম্বাচ বলেন যে তিনি রিপলের বৈশ্বিক অবস্থা দেখে অবিভুত হয়েছেন যেখানে ৩০০ এর ও বেশি অর্থনৈতিক প্রতিষ্ঠান RippleNet payments network এ যোগ দিয়েছে।

মানরেগা প্রকল্পে আরও ৪০,০০০ কোটি রুপি বরাদ্দ করলেন অর্থমন্ত্রী

  • কার্গো ফ্লাইট পরিচালনা শুরু করলো ইউএস-বাংলা এয়ারলাইন্স
    মে ১৭, ২০২০

leave a reply