ডোনাল্ড ট্রাম্প ও ম্যালেনিয়া ট্রাম্প করোনা ভাইরাসে আক্রান্ত

ডোনাল্ড ট্রাম্প ও ম্যালেনিয়া ট্রাম্প করোনা ভাইরাসে আক্রান্ত ডোনাল্ড ট্রাম্প ও ম্যালেনিয়া ট্রাম্প করোনা ভাইরাসে আক্রান্ত

আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার সহধর্মিনী ম্যালেনিয়া ট্রাম্প এর করোনা ভাইরাস পজিটিভ এসেছে। ট্রাম্পের একজন সহকর্মীর করোনা ভাইরাসে আক্রান্তের খবর প্রকাশিত হওয়ার কয়েক ঘন্টা পরেই এই খবরটি প্রকাশিত হলো। সাম্প্রতিক সময়ে ট্রাম্প তার ওই সহকর্মীর সাথে বিভিন্ন নির্বাচনী প্রচারনায় যোগদান করেছেন।

ট্রাম্প এমন সময়ে করোনায় আক্রান্ত হলেন যেখানে সামনের মাসের ৩ তারিখে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনকে সামনে রেখে ট্রাম্প ঘোষণা দিয়েছিলো যে করোনা ভাইরাস এখন প্রায় নির্মুল হওয়ার দ্বারপ্রান্তে চলে গিয়েছে এবং এর পরিপ্রেক্ষিতে তিনি স্কুল খুলে দেওয়ার ও ঘোষণা দিয়েছিলেন।

ট্রাম্প শুক্রবার সকালে টুইট করেন যে, ” আজকে রাতে আমার ও @FLOTUS এর করোনা ভাইরাস পরীক্ষায় ফলাফল পজিটিভ এসেছে, আমরা সাথে সাথেই আমাদের কোয়ারেন্টাইন প্রক্রিয়া শুরু করেছি এবং আমরা একসাথেই এটি থেকে মুক্তি পাবো”।

প্রেসিডেন্ট ট্রাম্প প্রায় ই দাবী করেন যে আমেরিকায় করোনা ভাইরাস নিয়ন্ত্রনে রয়েছে তবে তার নিজের করোনা পজিটিভ হওয়ার খবরে এখন তার স্কুল ও ব্যাবসা খুলে দেওয়ার সিদ্ধান্তের উপর প্রশ্ন উঠা শুরু হবে। যেখানে হোয়াইট হাউজ ভাইরাস থেকে নিরাপদ না সেখানে সাধারন নাগরিক কিভাবে নিরাপদ থাকবে।

Forexmart

leave a reply