তাবলীগ জামাতের সদরদপ্তর নিজামুদ্দিন মারকাজের বিরুদ্ধে দিল্লী সরকারের মামলা দায়ের

তাবলীগ জামাতের সদরদপ্তর নিজামুদ্দিন মারকাজের বিরুদ্ধে দিল্লী সরকারের মামলা দায়ের তাবলীগ জামাতের সদরদপ্তর নিজামুদ্দিন মারকাজের বিরুদ্ধে দিল্লী সরকারের মামলা দায়ের

MarketDeal24.Com – সোমবার দিল্লী সরকার তাবলীগ জামাতের সদরদপ্তর নিজামুদ্দিন মারকাজের আমীর মাওলানা সাদ কান্দলভির বিরুদ্ধে মামলা দায়ের করতে দিল্লী পুলিশকে নির্দেশ করেন যেহেতু নিজামুদ্ধিন এলাকায় কয়েকজন করোনা ভাইরাস আক্রান্তের খবর পাওয়া গেছে।

ভারত সরকার দেশব্যাপী ২১ দিনের লকডাউন ঘোষণা করা সত্বেও মাওলানা সাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তিনি নিজামুদ্দিনে তাবলীগ জামাতের কার্যক্রম চালিয়ে যাচ্ছিলেন এবং কয়েকশত মানুষ সেখানে অবস্থান করছে।

সুত্র অনুসারে, দেশব্যাপী যখন ২১ দিনের লকডাউন চলছে তখন নয়া দিল্লীর নিজামুদ্দিনে অবস্থিত তাবলীগ জামাতের সদর দপ্তরে কয়েক হাজার মানুষ অবস্থান করছে।

দিল্লী সরকার বলছেন, “যেহেতু দেশব্যাপী লকডাউন চলছে সেহেতু প্রত্যেক হোটেল মালিকদের, গেস্টহাউজ মালিকদের, হোস্টেল মালিকদের সামাজিক দুরত্ব বজায় রাখা দ্বায়িত্ব এবং কর্তব্য, কিন্তু এখানে সামাজিক দুরত্ব এবং কোয়ারেন্টাইনের আইন ভঙ্গ করা হয়েছে বলে জানতে পেরেছি আমরা”।

Forexmart

সরকার বলছে, “আমরা জানতে পেরেছি সংগঠনটি আইন অমান্য করেছে এবং এখানে কয়েকজন করোনা ভাইরাস আক্রান্ত রোগী পাওয়া গেছে।”

দিল্লী সরকার থেকে আরো জানানো হয়, “সংগঠনের দ্বায়িত্বরতদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে। তাদের এই বোকামির জন্য অনেক মানুষের প্রাণ বিপন্ন হতে পারে। দেশের প্রত্যেকটি জনগনের উচিত লকডাউনের সময় জন সমাবেশ এড়িয়ে চলা এবং এটি না মানলে সেটি গুরুতর অপরাধ বলে গণ্য হবে।”

সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে মাওলানা সাদের বিরুদ্ধে একটি সাধারন মামলা দায়ের করা হয়েছে।

নিজামুদ্দিন এলাকা তে ১০০ জনেরও বেশি মানুষের করোনা ভাইরাসের পরীক্ষা করা হয়েছে এবং ফলাফল এখনো এসে পৌছায়নি।

প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্পকে ডাঃ অ্যান্টনি ফাউসির হুঁশিয়ারি

leave a reply