প্রশ্ন ও উত্তর

আপনি আমাদের সাইটের মেনুতে গিয়ে রেজিষ্ট্রেশন করুন অপশনে ক্লিক করে খুব সহজে আমাদের সাইটের মেম্বার হয়ে যান এবং রেজিষ্ট্রেশন ফরমটি সম্পূর্ন করার পর সাবমিট বাটনে ক্লিক করুন এবং অপেক্ষা করুন , আমাদের এডমিন খুব দ্রুত আপনার একাউন্টটি এক্টিভ করে দিবে ।

আপনার একাউন্টটি এক্টিভ করার সাথে সাথে আপনার কাছে একটি কনফার্মেশন মেইল পাঠানো হবে এবং সেটি সরাসরি ইনবক্স ফোল্ডার অথবা আপনার মেইলের স্পাম ফোল্ডারে পাবেন ।

আমরা মূলত ফরেক্স , শেয়ার মার্কেট এবং ক্রিপ্টো মার্কেট নিয়ে যত আপডেট নিউজ আছে তা প্রতিদিন থাকি এবং এর পাশাপাশি আমরা এই মার্কেট গুলোতে কাজ করতে গেলে যে শিক্ষা গুলো প্রয়োজন তার উপর ফ্রি ভাবে কিছু কন্টেন্ট প্রতিনিয়ত দিয়ে থাকি । তাই দিন দিন আমাদের সাইটের ভিজিটর এর চাহিদা বাড়াতে আমরা প্রিমিয়াম কন্টেন্ট এর মাধ্যমে আরো কোয়ালিটি সম্পূর্ন কন্টেন্ট দেওয়ার চেস্টা করছি ।

না তবে আমাদের সাইটের দেওয়া পয়েন্ট খরচ করে প্রিমিয়াম কন্টেন্ট পড়তে হবে ।

আপনি আমাদের সাইটে রেজিষ্ট্রেশন করার সাথে সাথে কিছু পয়েন্ট অর্জন করবেন এবং আপনার রেজিষ্ট্রেশন করা আইডি লগ ইন করে যত পোস্ট পড়বেন এবং কমেন্ট করবেন সাথে সাথেই আপনার একাউন্টে পয়েন্ট জমা হতে থাকবে । পাশাপাশি সাইটের আরো অন্যান্য ফিচার গুলো থেকেও পয়েন্ট জমা করতে পারবেন , যেমন – সাইডবারে থাকা পুল এর উত্তর দেওয়া , প্রতি পোস্টে রেটিং দেওয়া ইত্যাদি ।

না , আমাদের যে সকল কোর্স এই পর্যন্ত করিয়েছি এবং আগামীতে আমাদের সাইটের মাধ্যমে করাবো সকল কোর্স অথবা কন্টেন্ট সম্পূর্ন ফ্রি থাকবে , যাতে করে ভিজিটর MarketDeal24.Com সাইটের মাধ্যমে খুব সহজে এই সকল মার্কেট সম্পর্কে সঠিক ধারনা পেতে পারে ।

জী আমাদের সিগন্যাল সার্ভিস আছে , আমাদের সিগন্যাল সার্ভিস নিতে চাইলে https://signals.marketdeal24.com/ এই সাইটটি ভিজিট করুন ।

জী আপনি এই সাইটের মাধ্যমে আয় করতে পারবেন , যেমন : মার্কেট নিয়ে ফান্ডামেন্টাল যে কোন এনালাইসিস , টেকনিক্যাল এনালাইসিস অথবা এডুকেশন কন্টেন্ট লিখে আপনি আয় করতে পারবেন।

আপনার যদি ফরেক্স , শেয়ার মার্কেট অথবা ক্রিপ্টো মার্কেট নিয়ে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থেকে থাকে তাহলে আপনি আমাদের মেইলে আপনার জীবন বৃত্তান্ত পাঠিয়ে একজন লেখক হিসাবে আবেদন করতে পারবেন । ইমেইল – contentwriter@marketdeal24.com

আপনার আয় টা নির্ভর করবে অনেক গুলো বিষয় এর উপর যেমন : মাসিক কত গুলো কন্টেন্ট দিয়েছেন , কন্টেন্ট কোয়ালিটি , কতজন ভিজিটর আপনার কন্টেন্টে রেটিং দিয়েছে ইত্যাদি তবে এই ব্যাপারে আরো বিস্তারিত জানতে আমাদের ইমেইল করুন – contentwriter@marketdeal24.com

আপনারা আমাদের সাথে ইমেইল অথবা লাইভ চ্যাটে যোগাযোগ করতে পারবেন । ইমেইল – info@marketdeal24.com