বন্ধ হয়ে গেলো DSE অন্তর্ভুক্ত ক্রেস্ট সিকিউরিটিজ এর সকল অফিস

বন্ধ হয়ে গেলো DSE অন্তর্ভুক্ত ক্রেস্ট সিকিউরিটিজ এর সকল অফিস বন্ধ হয়ে গেলো DSE অন্তর্ভুক্ত ক্রেস্ট সিকিউরিটিজ এর সকল অফিস

MarketDeal24.Com – ঢাকা স্টক এক্সচেঞ্জের অন্তর্ভুক্ত ক্রেস্ট সিকিউরিটিজ লিমিটেড তাদের প্রধান এবং শাখা অফিসসমূহ DSE কর্তৃপক্ষকে কোনো কিছু না জানিয়েই বন্ধ করে দিয়েছে।

সংশ্লিষ্ট লোকেরা বলছে ক্রেস্ট সিকিউরিটিজের উচ্চপদস্থ কর্মকর্তাগণ গত দুই দিন ধরে যাবতীয় যোগাযোগের বাইরে। কোনো মাধ্যমেই তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হচ্ছে না। ফলে কোম্পানির ক্লায়েন্টরা দুশ্চিন্তায় দিন কাটাচ্ছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ মূলত ক্রেস্ট সিকিউরিটিজের জন্য একটি চেক প্রদান করে। কিন্তু চেকটি পরবর্তীতে বাউন্স ব্যাক হয়ে ফিরে আসে কারণ সংশ্লিষ্ট ব্যাংক অ্যাকাউন্টে কোনো টাকা ছিল না। এরপরই বিষয়টি সকলের নজরে আসে।

ব্রোকারেজ হাউজে ক্লায়েন্টদের প্রদান করা কিছু চেক একই ভাবে বাউন্স করে।

Forexmart

কাজী শামসুল হক জানান, “আমরা ক্রেস্ট সিকিউরিটিজের ডিপোজিট অ্যাকাউন্ট সাসপেন্ড করে দিয়েছি। এছাড়া ক্লায়েন্টরা যাতে ক্ষতিগ্রস্ত না হয় সে বিষয়টিও দেখছি আমরা।”

জনাব হক ক্লায়েন্টদের অনুরোধ করেন ঢাকা স্টক এক্সচেঞ্জ কর্তৃপক্ষকে যেন ক্রেস্ট সিকিউরিটিজে বিনিয়োগ করার পেপার অভ সেফটি প্রদর্শন করা হয়।

তিনি জানান, “ব্রোকারেজ হাউজের শেয়ার নির্দিষ্ট অ্যাকাউন্টে রাখা আছে। ক্রেস্ট সিকিউরিটিজের সে সকল শেয়ার বিক্রি করে ক্লায়েন্টদের বকেয়া পরিশোধ করে দেয়া হবে।”

ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন এর প্রেসিডেন্ট শরিফ আনোয়ার হোসেন জানান স্টক এক্সচেঞ্জকে কোনো কিছু না জানিয়ে ব্রোকারেজ হাউজ বন্ধ করে দেয়ার ঘটনা এই প্রথম ঘটল।

তিনি আরো বলেন ব্রোকারেজ হাউজের শেয়ারগুলো স্টক এক্সচেঞ্জেই রয়ে গেছে। স্টক এক্সচেঞ্জ কর্তৃপক্ষ এক্ষেত্রে ক্লায়েন্টদের কল্যাণের জন্যই কাজ করে যাবে।

ক্রেস্ট সিকিউরিটিজের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ শহিদ উল্লাহের ব্যক্তিগত মোবাইল ফোনটি বন্ধ অবস্থায় পাওয়া যায়।

এছাড়া ক্রেস্ট সিকিউরিটিজের তিনটি শাখা অফিসও বন্ধ।

ডলারের বিপরীতে টাকার মূল্যমান বৃদ্ধি; নেপথ্যে রেমিটেন্স

২ Comments

  • শুক্রবার বাজারে লক্ষ্য রাখার মতো ৩ টি বিষয় | ২৬শে জুন, ২০২০
    জুন ২৬, ২০২০
  • GSK Bangladesh এর ৮২% শেয়ার ক্রয় করবে Unilever Overseas
    জুন ২৬, ২০২০

leave a reply