বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ১৫৭২ জন; মৃতের সংখ্যা ৬০ জন

করোনায় বাংলাদেশে একদিনে রেকর্ড ১৫ জনের মৃত্যু; আক্রান্ত আরো ২৬৬ জন করোনায় বাংলাদেশে একদিনে রেকর্ড ১৫ জনের মৃত্যু; আক্রান্ত আরো ২৬৬ জন

MarketDeal24.Com – বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে এখন ১৫০০। বৃহস্পতিবার সকাল ৮ টা পর্যন্ত পাওয়া খবরে গত ২৪ ঘন্টায় বাংলাদেশে নোভেল করোনা ভাইরাসে আরো ১০ জন মারা গেছেন এবং নতুন আক্রান্ত ৩৪১ জন।

নতুন পাওয়া তথ্য সহ এ পর্যন্ত কোভিড-১৯ এ মৃতের সংখ্যা বেড়ে ৬০ এবং আক্রান্তের সংখ্যা সর্বমোট ১৫৭২ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহা পরিচালক নাসিমা সুলতানা কোভিড-১৯ নিয়ে দৈনিক বিবৃতিতে এ খবর জানান। তিনি আরো জানান যে, গত ২৪ ঘন্টায় ২০১৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।
মার্চের ৮ তারিখে প্রথম শনাক্ত হওয়া এবং মার্চের ১৮ তারিখে করোনায় আক্রান্ত প্রথম মৃত্যু থেকে এই পর্যন্ত একদিনে আক্রান্ত ও মৃত্যুর এটাই সর্বোচ্চ রেকর্ড।

বাংলাদেশে আক্রান্তের সংখ্যা দিন দিন উদ্বেগজনক হারে বেড়েই চলেছে। প্রথম আক্রান্তের রিপোর্ট পাওয়ার পর থেকে আক্রান্তের সংখ্যা ১০০ জনে পৌছতে লেগেছে ২৯ দিন। গত বুধবারের স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত বুলেটিন অনুযায়ী আক্রান্তের সংখ্যা ছিল ২১৯ জন যা গত মঙ্গলবারে ছিল ২০৯ জন, সোমবার ১৮২ জন, রবিবার ১৩৯ জন এবং শনিবারে ৫৮ জন।

Forexmart

নাসিমা আরো জানান, বৃহস্পতিবারে মৃত ১০ জনের মধ্যে ৬ জন রাজধানী থেকে এবং চার জন অন্যান্য জেলা থেকে। তাদের মধ্যে সাত জন পুরুষ এবং তিনজন নারী। যথাক্রমে বয়স একজনের ৭০ বছর, পাঁচজনের ৬০, তিনজন ৫০ এবং একজনের বয়স ২০ এর কোঠায়। মৃতদের সম্পর্কে আর কোন তথ্য প্রকাশ করা হয় নি। বুধবারের প্রদানকৃত শেষ তথ্য অনুযায়ী,এ পর্যন্ত আক্রান্ত জেলা ৪৪ টি। প্রথম আক্রান্ত ব্যক্তি নারায়নগঞ্জ জেলায় শনাক্ত হয়।

বৃহস্পতিবারের এই প্রেস ব্রিফিং এ নাসিমা আরো বলেন, ৪৬১ জনকে এখন পর্যন্ত আইসোলেশনে রাখা হয়েছে এবং ৩২৭৪ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

USD/JPY: টেকনিক্যাল এনালাইসিস | ১৬ই এপ্রিল,২০২০

leave a reply