GBP/USD- সাপ্তাহিক মূল্যমান পর্যালোচনা; মূল্যবৃদ্ধির পথে ব্রিটিশ পাউন্ড

0
236 views
GBP/USD- সাপ্তাহিক মূল্যমান পর্যালোচনা; মূল্যবৃদ্ধির পথে ব্রিটিশ পাউন্ড
GBP/USD- সাপ্তাহিক মূল্যমান পর্যালোচনা; মূল্যবৃদ্ধির পথে ব্রিটিশ পাউন্ড

সপ্তাহের শুরুতে ব্রিটিশ পাউন্ড মূল্যহ্রাস পেলেও শেষের দিকে এসে মূল্যবৃদ্ধি পেয়ে 1.25 এর উপরে লেনদেন করেছে যা কিনা একটি ভালো লক্ষণ। এটা একটা বড় ,সুন্দর,এবং মনস্তাত্বিক ভাবে গুরুত্বপূর্ণ সংখ্যা,এবং এর মাধ্যমে কিছুটা আশার আলো দেখা দিয়েছে এই এরিয়া তে ক্রেতাদের আনাগোনা বাড়ার।

ব্রিটিশ পাউন্ড গত সপ্তাহে কিছটা মূল্যহ্রাস পেয়েছে কিন্তু 1.25 এর নিচে নেমে সাপোর্ট পেয়ে সব বদলে দেওয়ার মত হয় নি।তবে এক্ষেত্রে আমরা 1.28 এর দিকে এগিয়ে যাচ্ছি যেখানে সবাই লাভবান হবো,অতীতেও এই এরিয়াতে অনেকবার ভালো লেনদেন হয়েছে। এর উপরে উঠে বাজিমাত করতে হলে 1.30 লেভেলে যেতে হবে। সবই প্রায় এক, মনে হচ্ছে আমরা সবাই ই এখন থেকে একটা বাউন্স পাওয়ার চেষ্টা করছি যেখান থেকে সবাই একসাথে নতুন করে শুরু করতে পারবো ।এবং আমার মনে হচ্ছে এটা সর্বনিন্ম 1.25 এবং সর্বোচ্চ 1.30 এর মধ্যেই থাকবে।

আমি আরো বেশি গোলমাল আশা করেছি , সত্যি বলতে গেলে ব্রেক্সিট নিয়ে অনেক গোলমাল হচ্ছে যদিও আমরা জানি না এটা কিভাবে হবে,আদৌ হবে কিনা কিন্তু আমরা এটা উপসংহার এ যেতে চাচ্ছি এবং এর সাহায্য নিয়ে মার্কেট সস্তা হয়ে যাওয়ার সুযোগ টা কাজে লাগাতে চাচ্ছি ।যদিও আমরা 1.25 এর নিচে যেতে চাই তাহলে আমাদের 1.20 তে যেতে হবে যেটা কিনা সবচেয়ে খারাপ অবস্থা হবে যা আমি কখনোই দেখতে চাই না।

সূত্র- fxempire.com

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.