যেভাবে করোনা ভাইরাস প্রভাব ফেলছে বিনোদন জগতে

যেভাবে করোনা ভাইরাস প্রভাব ফেলছে বিনোদন জগতে যেভাবে করোনা ভাইরাস প্রভাব ফেলছে বিনোদন জগতে

MarketDeal24.Com – বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনাকে মহামারী হিসেবে ঘোষণা দেয়ার পর বিনোদন জগতে পড়েছে নেতিবাচক প্রভাব। ফিল্ম রিলিজ, মুভি ইভেন্ট এবং ফিল্ম/মিউজিক ফেস্টিভাল স্থগিত করা হয়েছে স্বাস্থ্যঝুঁকির কথা বিবেচনা করে।

ভারতে Sooryavanshi চলচ্চিত্র মুক্তির তারিখ পিছিয়ে দেয়া হয়েছে। দিল্লী, জম্মু, কাশ্মীর এবং কেরালায় মুভি থিয়েটারগুলো ৩১শে মার্চ পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার টম হ্যাঙ্কস হলেন প্রথম কোনও বিশ্বমানের তারকা যিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি অস্ট্রেলিয়ায় এলভিস প্রিসলির জীবনভিত্তিক চলচ্চিত্রের শুটিং এর জন্য অবস্থান করেন। Mulan, Fast 9, A Quiet Place 2 এর মত চলচ্চিত্রগুলোর মুক্তির তারিখও পিছিয়ে দেয়া হয়েছে।

করোনা ভাইরাসের প্রভাবে বিনোদন জগতের বিভিন্ন ঘটনার ব্যাপারে সংক্ষেপে আলোচনা করা হলো।

Forexmart

সালমান খানের আমেরিকা এবং কানাডা সফর পিছিয়ে দেয়া হলো

বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ এক টুইটার বার্তায় জানান সালমান খান আপ, ক্লোজ অ্যান্ড পারসোনাল উইথ সালমান খান অনুষ্ঠানের সময়সীমা পিছিয়ে দিয়েছেন। যা এপ্রিলে কানাডা এবং আমেরিকায় হওয়ার কথা ছিল।

Mulan এর মুক্তির তারিখ পিছিয়ে গেল

Mulan পরিচালক নিকি ক্যারো টুইটারে জানান ছবিটির মুক্তির তারিখ পিছিয়েছে। এর আগে চীনে এই চলচ্চিত্রের মুক্তি পিছিয়ে দেয়া হয় কিন্তু এবার সারা বিশ্বব্যাপী ছবিটির মুক্তির তারিখ পিছানো হলো।

Sooryavanshi এর মুক্তির তারিখ পিছিয়ে গেল

অক্ষয় কুমার অভিনীত Sooryavanshi মুক্তির তারিখ ছিল ১২ই মার্চ যা পরে পিছিয়ে নেয়া হয় ২৪শে মার্চ। কিন্তু সর্বশেষ খবর অনুযায়ী আবার পিছিয়ে নেয়া হলো মুক্তির তারিখ। তবে এবার কত তারিখে ছবিটি মুক্তি পাবে তা নির্দিষ্ট করে জানানো হয়নি। চলচ্চিত্র নির্মাতার দলটি এক বিবৃতিতে জানায়, “দর্শকদের স্বাস্থ্য এবং নিরাপত্তার কথা চিন্তা করে চলচ্চিত্র মুক্তির তারিখ আবারও পিছিয়ে দেয়া হলো। Sooryavanshi আপানাদের কাছে সঠিক সময়ে ফিরে আসবে।”

Fast 9 এর মুক্তির তারিখ পিছিয়ে গেল

Fast & Furious 9, যা ২২শে মুক্তির কথা ছিল তা এবার পিছিয়ে ২০২১ সালের এপ্রিলে নেয়া হলো। এ বিষয়ে চলচ্চিত্র নির্মাতার দলটি এক আনুষ্ঠানিক বিবৃতিতে বিস্তারিত জানায়।

A Quiet Place 2 এর মুক্তির তারিখ পিছিয়ে গেল

অভিনেতা এবং পরিচালক জন ক্র্যাসিনস্কি ইন্সটাগ্রামে ঘোষণা দিয়ে জানান আসন্ন চলচ্চিত্র A Quiet Place 2 মুক্তি পিছিয়ে নেয়া হয়েছে। সেই চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করেছে এমিলি ব্লান্ট।

 New Mutants এবং Antlers এর মুক্তির তারিখ পিছিয়ে গেল

The New Mutants  ছবিটির মুক্তির তারিখও পিছিয়ে গেছে। ছবিটি ২০১৮ সালে মুক্তির কথা ছিল। কিন্তু এরপর বেশ কয়েকবার মুক্তির তারিখ পিছানো হয়। Antlers , যে চলচ্চিত্রে মূল ভূমিকায় অভিনয় করেছেন কেরি রাসেল এবং জেস প্লেমন্স সেই ছবিটির মুক্তির তারিখও পিছিয়ে গেছে।

83 মুভিটির রিলিজ নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা

রণবীর সিং অভিনীত 83 মুভিটি এপ্রিলের দশ তারিখ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা ভাইরাস সংক্রমণের কারণে এই মুভির রিলিজও পিছিয়ে গেছে। এ ব্যাপারে রিলায়েন্স এন্টারটেইনমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা জানান কবে মুভিটি থিয়েটারে আসবে এ নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেয়া হয়নি।

Critics’ Choice Film Awards 2020 এর অনুষ্ঠান বাতিল ঘোষণা

Critics’ Choice Film Awards 2020 মুম্বাইয়ে মার্চের ১৪ তারিখে অনুস্থিত হওয়ার কথা ছিল। কিন্তু তা বাতিল করা হয়েছে।

মার্চের ৩১ তারিখ পর্যন্ত সিনেমা হল বন্ধ ঘোষণা

ভারতের সরকার যে কোনও ধরনের জনসমাগম নিষিদ্ধ করায় দিল্লী, জম্মু, কাশ্মীর এবং কেরালায় মার্চের ৩১ তারিখ পর্যন্ত সকল সিনেমা হল বন্ধ থাকবে। ভাইরাস সংক্রমণ রোধেই এই ব্যবস্থা নেয়া হয়েছে।

Kilometers and Kilometers এর মুক্তির তারিখ পিছিয়ে গেল

অভিনেতা টভিনো টমাস তার নির্মিত চলচ্চিত্র Kilometers and Kilometers এর মুক্তির তারিখ পিছিয়ে দিয়েছেন। তিনি বলেন, “করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকানোর অন্যতম উৎকৃষ্ট একটি উপায় হলো যে কোনও বৃহৎ আকারের জনসমাগম এড়িয়ে চলা। তাই আমরা চলচ্চিত্রটির মুক্তির তারিখ পিছিয়ে দিয়েছি।”

Marakkar Arabikadalinte Simham এর মুক্তির তারিখ নিয়ে সৃষ্টি হয়েছে অনিশ্চয়তা

মোহনলালের আসন্ন বিগ বাজেট ফিল্ম Marakkar Arabikadalinte Simham মার্চের ২৬ তারিখ থিয়েটারে আসার কথা ছিল। কিন্তু সকল মুভি থিয়েটার সাময়িক সময়ের জন্য বন্ধ ঘোষণা করায় মুক্তির তারিখ পিছিয়ে গেল। কবে আনুষ্ঠানিকভাবে ছবিটি মুক্তি পাবে তা নির্মাতারা এখনও জানাতে পারেনি।

No Time To Die এর মুক্তির তারিখ পিছিয়ে গেল

জেমস বন্ড সিরিজের এই মুভিটির এপ্রিলে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু মুক্তির তারিখ পিছিয়ে এবার নভেম্বরে নিয়ে যাওয়া হলো।

এছাড়াও স্থগিত আছে অনেকগুলো মুভির শুটিং। যার মধ্যে অন্যতম Marvel এর The Falcon And The Winter Soldier এর শুটিং, Mission Impossible 7 অন্যতম।

এছাড়াও পৃথিবীর বিভিন্ন জায়গায় কনসার্ট, ফিল্ম ফেস্টিভাল, টক শো ইত্যাদি স্থগিত করা হয়েছে।

News Trading | সংবাদ প্রকাশিত হওয়ার পরে কিভাবে ট্রেড করবেন ?

leave a reply