শুক্রবার বাজারে লক্ষ্য রাখার মতো ৩ টি বিষয় | ৭ই আগস্ট, ২০২০

শুক্রবার বাজারে লক্ষ্য রাখার মতো ৩ টি বিষয় | ৭ই আগস্ট, ২০২০ শুক্রবার বাজারে লক্ষ্য রাখার মতো ৩ টি বিষয় | ৭ই আগস্ট, ২০২০

MarketDeal24.Com – ৭ই আগস্ট, শুক্রবার বিনিয়োগকারীদের জন্য বাজারে লক্ষ্য রাখার মতো ৩ টি বিষয়।

১. অর্থনৈতিক সূচক

মার্কিন যুক্তরাষ্ট্রের জুলাইয়ের নন-ফার্ম পে রোলের পুনরুদ্ধারে মন্দার লক্ষণ দেখা দিতে পারে। এটি সম্ভবত 1.58 মিলিয়নে আসবে বলে ধারণা করা হচ্ছে। যা আগের মাসের 4.8 মিলিয়নের এক তৃতীয়াংশেরও কম। 

বেকারত্বের স্তরটি আগের 11.1% থেকে কিছুটা কমে 10.5% হতে পারে। মার্কিন যুক্তরাষ্ট্রের চাকুরীর প্রতিবেদন পূর্বাঞ্চলীয় সময় সকাল ৮ টায় প্রকাশিত হবে।

 ২. আয়ের প্রতিবেদন

DISH Network Corporation (NASDAQ:DISH) এই প্রান্তিকে $3.14 বিলিয়ন ডলার আয় করার ক্ষেত্রে শেয়ার প্রতি 59 সেন্ট উপার্জন করবে বলে আশা করা হচ্ছে। মার্চ থেকে সংস্থ্যাটির শেয়ারের মূল্য প্রায় দ্বিগুণ হয়ে গেছে।

Forexmart

এদিকে Icahn Enterprises LP (NASDAQ:IEP) 2.4 বিলিয়ন ডলার উপার্জনের জন্য শেয়ার প্রতি 45 সেন্ট লাভ করবে বলে ধারনা করা হচ্ছে।

অন্যদিকে বিয়ার প্রস্তুতকারী সংস্থ্যা Kirin Holdings Co Ltd (OTC:KNBWY) $ 4.17 বিলিয়ন ডলার আয়ের ক্ষেত্রে শেয়ার প্রতি 27 সেন্ট আয়ের রিপোর্ট প্রকাশ করবে বলে মনে করা হচ্ছে।

 ৩. মধ্য আমেরিকার কোনো এক স্থানে

 আপনাদের আর একদিন অপেক্ষা করতে হবে। অর্থ্যাৎ শনিবার, শুক্রবার নয়। তবে ওয়ারেন বাফেট Berkshire Hathaway B (NYSE:BRKb) এর 137 বিলিয়ন ডলার নগদ করার জন্য কী পরিকল্পনা করেছে তা দেখার জন্য সবার দৃষ্টি এখন ওমাহার দিকে থাকবে। 

Berkshire গত মাসে Dominion Energy Inc (NYSE:D) এবং Bank of America Corp (NYSE:BAC) এর শেয়ারে সম্প্রতি 2.1 বিলিয়ন ডলার বিনিয়োগ করেছে। তবে বাফেট তার নিজস্ব শেয়ার কিনছে কিনা তা দেখার জন্য বিনিয়োগকারীরা আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন।

BoE এর সুদের হার এখনই হ্রাস করা হচ্ছে না: অ্যান্ড্রু বেইলি