Bitcoin এর মূল্যমান $9,500 এর নিচে অবস্থান করছে

Bitcoin এর মূল্যমান $9,500 এর নিচে অবস্থান করছে Bitcoin এর মূল্যমান $9,500 এর নিচে অবস্থান করছে
  • Bitcoin এর মূল্যমান বৃদ্ধি পেয়ে মঙ্গলবার $9,500 এ অবস্থান করছে
  • অল্পের জন্য $9,600 লেভেল স্পর্শ করতে পারেনি। বিয়ার মার্কেটের প্রেশার এখনো প্রবল।
  • Bitpay নামের একটি ব্লকচেইন পেমেন্ট সরবরাহকারী তাদের আমেরিকান গ্রাহকদের জন্য মাস্টারকার্ড ডেবিট কার্ড বাজারে ছেড়েছে।

ক্রিপ্টোকারেন্সি মার্কেটে আবার অনিশ্চয়তা ফিরে এসেছে। সপ্তাহের শেষে দৃঢ় অবস্থান ধরে রাখা সম্ভব হয়নি। সোমবার নিম্নমুখী অবস্থায় যা $8,900 এ চলে যায়। মঙ্গলবার এশিয়ার ক্রিপ্টোকারেন্সি মার্কেটে মিশ্র অবস্থা পরিলক্ষিত হয়।

BTC/USD

BTC/USD পেয়ারটি এশিয়ান সেশনে $9,500 এর উপর যেতে সক্ষম হয়। এই ঘটনা Bitcoin এর উত্থানের ব্যাপারে আরো আশা যোগাচ্ছে। সাইকোলজিক্যাল লেভেল $10,000 এক্ষেত্রে খুব বেশি দূরে নেই। যদিও Bitcoin এর মূল্যমান একবার $9,500 এর নিচে চলে যায়, লেনদেন হয় $9,493 এ। মার্কেট ভ্যালু ওপেনিং ভ্যালুর 0.65% উপরে অবস্থান করছে।

Bitpay বাজারে প্রিপেইড ডেবিট কার্ড ছাড়লো

ক্রিপ্টোকারেন্সি ইন্ডাস্ট্রিতে প্রথম সারির ব্লকচেইন পেমেন্ট সরবরাহকারী Bitpay মার্কিন গ্রাহকদের জন্য ডেবিট কার্ড বাজারে ছেড়েছে। এতে করে সর্বত্র ক্রিপ্টো অ্যাসেট চলাচলের পথ সুগম হবে। MasterCard এর সাথে যৌথ প্রচেষ্টায় এই ডেবিট কার্ড ছাড়া হয়। গ্রাহকরা বিটকয়েন সহ অন্যান্য ক্রিপ্টোকারেন্সি ব্যয় করতে পারবেন ইন্সট্যান্ট রিলোডের মাধ্যমে। ডলার উত্তোলন করা যাবে গ্রাহকদের Bitpay অ্যাকাউন্ট থেকে। ব্যবহার করা যাবে অনলাইন শপিং, সরাসরি শপিং এবং ATM থেকে নগদ উত্তোলনের ক্ষেত্রেও।

ক্রিপ্টোকারেন্সি থেকে ডলারে কনভার্ট করতে কোনো চার্জ ধরা হবে না বলে জানায় কোম্পানিটি। যদিও ATM থেকে নগদ উত্তোলনের সময়ে $2.50 চার্জ করা হবে এবং বৈদেশিক মুদ্রা বিনিময়ের সময় 3% ফি ধার্য করা হবে।

Forexmart

ভারতের শেয়ার বাজার: Nifty 9,900 লেভেলে ফিরতে সক্ষম হলো

leave a reply