Coinbase এর প্রযুক্তিগত সমস্যা নিয়ে সন্দেহ প্রকাশ ট্রেডারদের

স্টক মার্কেটে অন্তর্ভুক্ত হতে যাচ্ছে Bitcoin এক্সচেঞ্জার CoinBase স্টক মার্কেটে অন্তর্ভুক্ত হতে যাচ্ছে Bitcoin এক্সচেঞ্জার CoinBase

MarketDeal24.Com – Coinbase ক্রিপ্টো এক্সচেঞ্জের ব্যবহারকারীরা দেখেছেন যে, প্রতিবার যখনই Bitcoin প্রায় 5% এর প্রান্তিক মূল্য অতিক্রম করে ঠিক তখনই এক্সচেঞ্জটিতে একটি প্রযুক্তিগত সমস্যা দেখা দেয়।

এটি যখন ঘটে তখন ব্যবহারকারীরা তাদের কয়েন বাই বা সেল করতে পারেন না। এটি তাদের ভালরকম অসুবিধায় ফেলে দেয়। কেননা এই সময়গুলিতেই সাইটের সক্রিয় কার্যক্রমের সর্বাধিক প্রয়োজন হয়।

সম্প্রতি এই জাতীয় ঘটনা ঘটে যখন, BTC এর মূল্য এক ঘণ্টার মধ্যে, $9,600 ডলার থেকে $10,300 ডলারে উঠে গিয়েছিল। ঠিক সেই সময়েই Coinbase ওয়েবসাইটে একটি বার্তা দেওয়া হয়। যাতে বলা হয়ে যে পরিষেবাটি “সাময়িকভাবে উপলব্ধ নয়”। ব্যাপারটা  ব্যবহারকারীরা এবার আর অবহেলা করতে পারেনি।

একজন ট্রেডার এবং বাজার গবেষক Coinbase এর এই কাজের ধরণ সম্পর্কে তাঁর পর্যবেক্ষণগুলি জানাতে টুইটারে টুইট করেন। তিনি সেখানে বলেন যে, এক্সচেঞ্জটি প্রতিটি সময় BTC এর মুল্য যখনই একসাথে $500 ডলারের বেশি এদিক সেদিক হয় তখনই ক্রেশ করে।

Forexmart

BTC যখন তীব্র পতন এর প্রবণতা প্রদর্শন করে, তখন তাৎক্ষণিকভাবে ট্রেড করতে চায় এমন ট্রেডারদের বাধা দেয়ার জন্য এমনটি করে বলে তিনি বলেন। ৯ই মে, BTC এর মূল্য প্রায় $2000 ডলার হ্রাস পায়। এক্সচেঞ্জের ত্রুটিগুলিও ঠিক তখনই ঘটেছিল। 

তবে Coinbase এখনো এই সকল উল্লেখযোগ্য সময়ে কেন ঠিকভাবে কাজ করতে সক্ষম হচ্ছে না তা ব্যাখ্যা করতে পারেনি।

“ফাস্ট ট্র্যাক” সীমান্ত প্রবেশের ব্যবস্থা চালু রাখবে চীন: মা জাওক্সু

  • জর্জ ফ্লয়েডের মৃত্যু নিয়ে হংকং এ বিক্ষোভ সমাবেশ
    জুন ০৭, ২০২০

leave a reply