Gold এর মূল্যবৃদ্ধি ; যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে আক্রান্ত একজন

Gold এর মূল্যবৃদ্ধি ; যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে আক্রান্ত একজন Gold এর মূল্যবৃদ্ধি ; যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে আক্রান্ত একজন

MarketDeal24.Com – বৃহস্পতিবারে এশিয়ার বাজারে Gold এর মূল্য বৃদ্ধি পেয়েছে যেহেতু যুক্তরাষ্ট্র নিশ্চিত করেছে তাদের একজন নাগরিক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে তবে কিভাবে হয়েছে সেটি এখনো জানা যায় নি।

এপ্রিলের ডেলিভারির জন্য Gold Futures এর মূল্য 0.6% বৃদ্ধি পেয়ে $1652.65 হয়েছে।

হলুদ মূল্যবান ধাতুটি তার সাত বছরের সর্বোচ্চ পর্যায়ের কাছাকাছি মূল্যে ট্রেডিং করছে এবং অন্যান্য নিরাপদ আশ্রয় হিসেবে পরিচিত সম্পদগুলোকে ছাড়িয়ে গেছে।

যুক্তরাষ্ট্রের রোগ নিয়ন্ত্রণ এবং প্রতিরোধ কেন্দ্র (CDC ) জানিয়েছে, ক্যালিফোর্নিয়ার একজন রোগী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। কিন্তু তার অতীতে ভাইরাস আক্রান্ত দেশগুলোতে ভ্রমণের কোনো রেকর্ড নেই এবং কোনো করোনা ভাইরাস আক্রান্ত রোগীর সাথেও সম্পর্ক নেই।

Forexmart

CDC তার বিবৃতিতে বলে রোগীর আক্রান্তের কারণ এখনো অজ্ঞাত আছে এবং এটাই প্রথম করোনা ভাইরাসের আক্রান্তের খবর যুক্তরাষ্ট্রে।

তারা আরো বলেন,” আমরা এটাকে “কমিউনিটি স্প্রিড” হিসেবে আখ্যায়িত করছি যেখানে রোগীর ভাইরাসে আক্রান্তের কারণ অজ্ঞাত, এমনও হতে পারে রোগী অন্য কোনো ভাইরাস আক্রান্ত রোগীর সাথে মেলামেশা করেছে যে কিনা অন্য দেশ থেকে ভাইরাসে আক্রান্ত হয়ে এসেছে”।

এই খবরটি এমন একটা সময়ে এসেছে যখন কয়েক ঘন্টা আগে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেন যে আমেরিকাতে করোনা ভাইরাসের ঝুঁকি একেবারেই নগন্য। তিনি ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স কে ভাইরাস মোকাবেলার প্রধান হিসেবে নিযুক্ত করেন।

leave a reply