Neteller এবং Skrill এর বিকল্প হতে পারে BITCOIN !

BITCOIN BITCOIN

বাংলাদেশের প্রেক্ষাপটে বর্তমানে প্রায় ৯৫% Neteller ই-কারেন্সি ব্যাবহারকারীরা বড় একটি সমস্যার সম্মুখীন হয়েছে যার ফলে Neteller এর মাধ্যমে যারা ফরেক্স ট্রেডিং অথবা আন্তর্জাতিক শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করতেন এরাই সবচেয়ে বেশি সমস্যায় পড়েছেন , গত তিন দিন যাবত বাংলাদেশ ফরেক্স কমিউনিটিতে এই বিষয় নিয়ে ভুক্তভুগিরা বিভিন্ন মতামত দিচ্ছেন এবং Neteller ভেরিফাইড ফেসবুক পেইজে গিয়েও অনেকে ভালো মন্দ কমেন্ট করছেন । উলেখ্য গত ৪ই আগস্ট ২০২০ হতে বাংলাদেশের নিটেলার ব্যাবহারকারীরা তাদের একাউন্টে লগ ইন করতে গেলে একটি মেসেজ দিচ্ছে নিটেলার কর্তৃপক্ষ যাতে লেখা আছে Your account has been disabled to protect your personal information. Please contact NETELLER support.

Neteller

তাদের সাপোর্টে যোগাযোগ করলে ও একাউন্ট খুলে দেওয়ার জন্য সঠিক কোন সমাধান দিতে পারছে না তবে কিছু কিছু ব্যাবহারকারিকে নিটেলার কর্তৃপক্ষ জানিয়েছে একাউন্ট টু একাউন্ট অতিরিক্ত লেনদেনের কারনে তাদের মানি লন্ডারিং আইন ভংগ করেছে উক্ত ক্লাইন্ট গুলো। তাই এই ধরনের পদক্ষেপ নিতে বাধ্য হয়েছে নিটেলার কর্তৃপক্ষ।

যাই হোক আমরা সকলেই জানি পৃথিবীব্যাপী মানি লন্ডারিং আইন অনেক কঠিন তাই এই বিষয়ে নিটেলার কর্তৃপক্ষের কিছু করার নেই যদি সে আইনটি সকলে ভংগ করে থাকে । তবে এই মুহুর্তে স্বস্তির বিষয় হলো আমরা সকলেই জানি ফরেক্স অথবা আন্তর্জাতিক শেয়ার বাজারে বিনিযোগ করার আরো অনেক গুলো মাধ্যম রয়েছে তবে এই মুহুর্তে আমরা Skrill এর কথা ও বলতে পারছি না তা কারন হলো Neteller এবং Skrill এই দুইটি প্রতিষ্ঠান একই কোম্পানির অন্তর্ভুক্ত যা পে সেইফ পরিচালনা করে তাই আগামীতে Skrill পেমেন্ট সিস্টেমেও এমন সমস্যা হওয়া স্বাভাবিক বলা যেতেই পারে তবে আশার আলো হচ্ছে ফরেক্স এবং আন্তর্জাতিক শেয়ার বাজারের ব্রোকার গুলো আরো অনেক পেমেন্ট সিস্টেম এর মাধ্যমে এই বাজারের বিনিয়োগ করার ব্যাবস্থা রেখেছে তার মধ্যে অন্যতম হলো বিটকয়েন পেমেন্ট সিস্টেম।

বিটকয়েন পেমেন্ট সিস্টেম সব দিক থেকে নিরাপদ যেমন একাউন্ট খোলা থেকে শুরু করে আপনার লেনদেন সব কিছু অনেক সুরুক্ষিত , বিটকয়েন মূলত বল্কচেইন প্রযুক্তি তাই নিরাপদে এই বিটকয়েন দিয়ে সকলে ফরেক্স অথবা আন্তর্জাতিক শেয়ার বাজারে বিনিয়োগ করতে পারবেন ।

Forexmart

বিটকয়েন ওয়ালেট একাউন্ট খুলতে ক্লিক করুন – https://www.coinbase.com/

leave a reply