Privacy Policy

সাধারন

 MarketDeal24.Com কোম্পানিটি www.marketdeal24.com ওয়েবসাইট এবং marketdeal24.com এপ্লিকেশনটির স্বত্বাধিকারী। MarketDeal24.Com আপনার গোপনীয়তা রক্ষা করার ব্যাপারে বদ্ধ পরিকর এবং আমরা জানি যে আপনি আপনার তথ্য গোপন, নিরাপদ এবং অক্ষত রাখতে চান। এই গোপনীয়তা নীতিটি আপনার জন্য তৈরি করা হয়েছে যেখানে আপনি সিদ্ধান্ত নিতে পারবেন যে আমাদের সেবা আপনি গ্রহন করবেন কিনা এবং আপনার তথ্য আমরা কিভাবে সংগ্রহ করি, ব্যবহার করি তা সম্পর্কে জানতে পারবেন।

তথ্য ব্যবহারের অনুমতি

 এই নীতিমালাটি আপনার আর আমাদের মধ্যে একটি আইনত সম্পর্ক। আমাদের ওয়েবসাইটে প্রবেশ করে, আমাদের ওয়েবসাইট এবং এপ্লিকেশন থেকে সেবা গ্রহন করার ক্ষেত্রে যেকোনো ভাবে আমাদেরকে তথ্য দেওয়ার মাধ্যমে আপনি আমাদের গোপনীয়তার নীতিমালাটি মেনে নিচ্ছেন এবং আপনার তথ্য নীতিমালা অনুসরণ করে ব্যবহারের অনুমতি দিচ্ছেন। আমরা আপনাকে অনুরোধ করবো যে আমাদের গোপনীয়তার নীতিমালাটি ভালোভাবে পড়বেন এবং সময়ের ব্যবধানে পরিক্ষা করবেন যে নীতিমালায় কোনো পরিবর্তন হয় কিনা। যদি আপনি আমাদের নীতিমালা অনুসরণ করতে আগ্রহী না হয়ে থাকেন তাহলে আমাদের সেবা গ্রহন করা থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হলো।

আমরা যে সকল তথ্য সংগ্রহ করি?

আমরা আপনার থেকে দুই ধরনের তথ্য সংগ্রহ করে থাকিঃ

১) অব্যক্তিগত তথ্য – আমরা আপনার থেকে কিছু অব্যক্তিগত তথ্য নিয়ে থাকি আপনার পরিচয় বা অবস্থান নিশ্চিত হওয়ার জন্য যেমন, আপনার ভৌগলিক অবস্থান, আপনার ওয়েব আবেদন, ব্রাউজার টাইপ, ব্রাউজার এর ভাষা, আমাদের ওয়েবসাইটে আসার আগে এবং পরে কোন ওয়েবসাইটে প্রবেশ করেছেন, ইউ আর এলস, অপারেটিং সিস্টেম, ক্লিক নাম্বারস, ল্যান্ডিং পেজেস, এবং কোন পেইজে কত সময় ব্যয় করেন। এই তথ্যগুলো আমরা সংগ্রহ করি নিরাপত্তার জন্য এবং আমাদের এফিলেট এর হিসেব রক্ষা করার জন্য। আমরা কুকিস এর মাধ্যমে আপনার অব্যক্তিগত তথ্যগুলো সংগ্রহ করে থাকি সেইজন্য আমাদের ওয়েবসাইটে প্রবেশের সময় আমরা আপনার থেকে কুকিস ব্যবহারের অনুমতি নিয়ে নেই।

২) ব্যক্তিগত তথ্য – ব্যাক্তিগত তথ্য হলো ওইসকল তথ্য যেগুলো খুবই গোপন এবং সংবেদনশীল হয়ে থাকে যেমন আপনার নাম, লিঙ্গ, মোবাইল নাম্বার, ইমেইল এড্রেস, মেইলিং এড্রেস, আইপি এড্রেস। আমরা আইপি এড্রেস ব্যবহার করি আপনার সেবা দেওয়ার জন্য। আমরা আপনার থেকে এইসকল তথ্য গ্রহণ করি যখন আপনি আমাদের ওয়েবসাইটে একাউন্ট ওপেন করেন যা কিনা কিছু সেবা পেতে গেলে বাধ্যতামূলক ভাবে প্রয়োজন হয়।

অর্থ বিনিয়োগ –  আমরা হয়তো কখনো আপনাকে কোনো ফর্ম পূরন করতে বলতে পারি আমাদের থার্ড পার্টি পার্টনারদের বিভিন্ন অফার এর পরিপ্রেক্ষিতে যেখানে আপনার তথ্য ( যেমন নাম, ঠিকানা, ইমেইল এড্রেস এবং মোবাইল নাম্বার), এছাড়া ( শিক্ষাগত যোগ্যতা, চাকরীর বিবরণী) দেওয়া লাগতে পারে। আমাদের সেবা গ্রহণ করতে আপনি এইসব তথ্য প্রদান করতে বাধ্য থাকবেন না। আপনি এই তথ্যগুলো দিলে আমরা তা সংগ্রহ করে রাখবো।

তথ্য সংগ্রহ করার উদ্দেশ্য

আমাদের সেবা পেতে হলে ব্যবহারকারীদের ফর্ম পূরণ করতে হতে পারে যেখানে ব্যবহারকারীর ব্যক্তিগত তথ্য দিতে হতে পারে। প্রশ্নের মধ্যে যদি (*) চিহ্ন না থাকে তাহলে সেই প্রশ্নের উত্তর না দিলেও হবে। তবে যেসব তথ্য অতীব জরুরী তা সঠিক ভাবে না দিলে অনেক সেবা নাও পেতে পারেন।

আপনার তথ্য সংগ্রহ করার উদ্দেশ্য হলো আপনার একাউন্ট ওপেন করে আমাদের সেবা প্রদান করা। এছাড়া আপনাকে বিভিন্ন মার্কেটিং অফার পাঠাতে আমাদের উক্ত তথ্য গুলোর প্রয়োজন হতে পারে।

অব্যক্তিগত তথ্যের দরকার হয় গবেষণা এবং পরিসংখ্যান এর জন্য। এই সব রিসার্চের মাধ্যমে আমরা আমাদের সেবা প্রদানে প্রয়োজনীয় পরিবর্তন আনতে পারি।

আপনার তথ্য আর কারা সংগ্রহ করবে?

আমরা আপনার ব্যাক্তিগত ও অব্যক্তিগত তথ্যাবলি আমাদের থার্ড পার্টি পার্টনারদের সাথে শেয়ার করতে পারি আমাদের সেবা প্রদানে উন্নতি সাধনের লক্ষ্যে। আমরা থার্ড পাটি পার্টনারদের সাথে তথ্য শেয়ার করি তারা যেন আপনাকে বিভিন্ন বিজ্ঞাপন এবং অফার প্রদান করতে পারে।

আমরা যাদের সাথে আপনার তথ্যাবলি শেয়ার করতে পারিঃ

  1. থার্ড পার্টি পার্টনার যারা আমাদের এনালাইসিস, ইমেইল সার্ভিস এর ক্ষেত্রে সাহায্য করে।
  2. থার্ড পার্টি পার্টনার যারা আমাদের ওয়েবসাইট এর উন্নতি সাধনে কাজ করে।
  • কোম্পানির অন্যান্য বিনিয়োগকারীরা
  1. কোম্পানির সাথে সম্পর্কিত বিজ্ঞাপন কোম্পানি।
  2. আইনি প্রতিষ্ঠানকে তথ্য দিতে পারি যদি দরকার হয়।

বিজ্ঞাপনঃ

আমরা যেকোনো থার্ড পার্টি বিজ্ঞাপন প্রযুক্তি ব্যবহার করতে পারি আপনি ওয়েবসাইটে প্রবেশ করার সময় বিজ্ঞাপন দেখানোর জন্য। এই প্রযুক্তি আপনার ইন্টারনেট ব্যবহারের তথ্য সংগ্রহ করে আপনাকে ওই সম্পর্কিত বিজ্ঞাপন দেখাবে।

সরাসরি মার্কেটিং

আমরা আপনার পুরো নাম, ইমেইল এড্রেস এবং ফোন নাম্বার কোনো নির্দিষ্ট ব্রোকারকে শেয়ার করতে পারি যদি আপনি রেজিস্ট্রেশন এর সময় ব্রোকারের প্রচার মূলক বিজ্ঞাপন গ্রহণ করার ব্যাপারে সম্মতি দিয়ে থাকেন। ব্রোকার আপনার নাম, ইমেইল এড্রেস এবং ফোন নাম্বার ব্যবহার করে আপনাকে বিভিন্ন প্রচারণা মূলক বিজ্ঞাপন পাঠাতে পারে। যদি আপনি বিজ্ঞাপন দেখতে ইচ্ছুক না হোন তাহলে যেকোন সময় সেটিংস থেকে আনসাবস্ক্রাইব করতে পারবেন। আপনি যেকোন সময় ব্রোকারের সাথে যোগাযোগ করতে পারবেন আপনার একাউন্ট ডিলেট করার জন্য।