USD/CAD: টেকনিক্যাল এনালাইসিস | ৮ই মে, ২০২০

USD/CAD: টেকনিক্যাল এনালাইসিস | ৮ই মে, ২০২০ USD/CAD: টেকনিক্যাল এনালাইসিস | ৮ই মে, ২০২০

MarketDeal24.Com – বৃহস্পতিবারে USD/CAD নিম্নমুখী অবস্থায় ছিল এবং প্রায় 1.00% এর বেশি পরিমাণ মূল্য হ্রাস পেয়ে ডেইলি বিয়ারিশ ক্যান্ডেল গঠন করেছে।

চার ঘণ্টার টাইম্ফ্রেমে বৃহস্পতিবারে শুটিং স্টার সিগন্যাল গঠন করে 1.4152 থেকে প্রাইস 1.41 এর নীচে নেমে যায়। যেখানে রয়েছে এপ্রিলের ওপেনিং লেভেল 1.4093 এবং 1.40 হ্যান্ডেল। বর্তমানে প্রাইস রেসিস্টেনে পরীক্ষিত হচ্ছে এবং মুল্যহ্রাস পেয়ে প্রাইস 1.39তে যাওয়ার সম্ভাবনা সৃষ্টি করছে।

সাপ্তাহিক টাইম্ফ্রেমে প্রাইস লং টার্ম চ্যানেল রেসিস্টেন্স( সর্বোচ্চ 1.3661 থেকে শুরু হওয়া) এর নীচে অবস্থান করছে। এই অবস্থায় ২০১৬ সালের ওপেনিং লেভেল 1.3814 সাপোর্ট হিসেবে কার্যকর হতে শুরু করেছে। অন্যদিকে, ডেইলি টাইম্ফ্রেমে, গতকালকের বিয়ারিশ অবস্থার কারণে আজকে সাপোর্ট 1.3878 কার্যকর অবস্থায় থাকতে পারে, যার নীচে সাপোর্ট হিসেবে রয়েছে 1.3807।

বিবেচনার জায়গাগুলো:

আজকে রেসিস্টেন্স হিসেবে 1.40 এর সম্ভাবনা রয়েছে অনেক যেহেতু চার ঘন্টার টাইম্ফ্রেমে 1.39 এর উপরে তেমন কোনো বাধা দেখা যাচ্ছে না এবং বড় টাইম্ফ্রেমে নিচের দিকেও কোনো বাধা নেই। এছাড়া আমাদের মনে রাখতে হবে ডেইলি টাইম্ফ্রেমে বিয়ারিশ ক্যান্ডেল স্টিক প্যাটার্ন তৈরি হয়ে আছে।

Forexmart

চার ঘন্টার টাইম্ফ্রেমে বিয়ারিশ ক্যান্ডেল স্টিক প্যাটার্ন 1.40 থেকে সেলিং বৃদ্ধি করতে পারে।

USD/JPY: টেকনিক্যাল এনালাইসিস | ৮ই মে, ২০২০

leave a reply