XAU/USD (GOLD): সাপ্তাহিক টেকনিক্যাল এনালাইসিস | ৫ই অক্টোবর, ২০২০

XAU/USD (GOLD): সাপ্তাহিক টেকনিক্যাল এনালাইসিস XAU/USD (GOLD): সাপ্তাহিক টেকনিক্যাল এনালাইসিস

সাপ্তাহিক লাভ/লস: +2.02%

সাপ্তাহিক ক্লোজ: $1,899

সাপ্তাহিক টাইম ফ্রেম:

গোল্ডের প্রাইস সাপোর্ট লেভেল $1,882 এর উপরে অবস্থান নেওয়ার চেস্টা করছে যদিও সর্বোচ্চ $1,703 থেকে নেওয়া চ্যানেল রেসিস্টেন্স ( বর্তমানে সাপোর্ট ) কে পিছনে ফেলে এসেছে ইতিমধ্যে।

এই সপ্তাহে যদি বায়াররা নিজদের অবস্থান ধরে রাখতে পারে তাহলে এই সপ্তাহে সর্ব কালের সর্বোচ্চ লেভেল $2,075 তে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

Forexmart

ডেইলি টাইম ফ্রেম:

গত সপ্তাহের শেষের দিকে রেসিস্টেন্স $1,911 কে দেখা গিয়েছে। এটি একটি শক্তিশালী সাপোর্ট/রেসিস্টেন্স লেভেল, যা কিনা সর্বোচ্চ $2,075 থেকে নেওয়া ট্রেন্ড লাইন রেসিস্টেন্স এর নিচেই অবস্থিত।

আর যদি মূল্য হ্রাস পায় তাহলে সাপোর্ট লেভেল $1,841 তে যেতে পারে প্রাইস যা কিনা সেপ্টেম্বর ২৮ এর সর্বনিম্ন $1,848 এর নিচে অবস্থিত।

চার ঘন্টার টাইম ফ্রেম:

বুধবারের সেশন থেকে গোল্ডের মূল্য বৃদ্ধি শুরু হয় এবং অবসেশে শুক্রবারে রেসিস্টেন্স $1,916 তে পরিক্ষিত হয়। তবে ক্লোজের সময় এই জায়গা থেকে মূল্য হ্রাস পায়, তাই এই সপ্তাহের যেকোনো সময় সাপোর্ট লেভেল $1,871 তে যেতে পারে প্রাইস।

বিবেচনার জায়গাগুলো:

চার ঘন্টার চাহিদা প্রায় শেষ হয়ে যাওয়ায় এবং ডেইলি প্রাইস সম্প্রতি রেসিস্টেন্স $1,911 তে পরিক্ষিত হওয়ায়, এই সপ্তাহে চার ঘন্টার সাপোর্ট $1,871 তে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

অন্যদিকে, চার ঘন্তার টাইম ফ্রেমে $1,916 এর উপরে ক্লোজ হলে চার ঘন্টার রেসিস্টেন্স $1,941 তে প্রাইস যাওয়ার সম্ভাবনা রয়েছে।

leave a reply