XAUUSD পেয়ার টি ১৩৩২ যাওয়ার সম্ভাবনা রাখছে

3
199 views
XAUUSD পেয়ার টি ১৩৩২ যাওয়ার সম্ভাবনা রাখছে
XAUUSD পেয়ার টি ১৩৩২ যাওয়ার সম্ভাবনা রাখছে

আসসালামু আলাইকুম সকল ট্রেডাররা আশা করি সকলে ই ভালো আছেন এবং এই সপ্তাহের ভালো একটি ট্রেডিং প্লান নিয়ে ট্রেড শুরু করেছেন , গত সপ্তহে আমি একটি এনালাইসিস পোস্ট করেছিলাম যা ১০০% সফল হয়েছে আল্লাহ্‌ রহমতে তবে আমি সকলকে অনুরোধ করবো আমার কোন এনালাইসিস অন্ধ ভাবে আপনারা ফলো করবেন না কেননা ফরেক্স ট্রেডিং এর এনালাইসিস শুধু মাত্র একটি অনুমান করার ব্যাবসা ।

আজ আমি আপনাদের সাথে XAUUSD পেয়ার নিয়ে আলোচনা করবো , আমি মনে করছি এই পেয়ারটি তে যারা ট্রেড করবেন দীর্ঘ মেয়াদি পরিকল্পনা করে এই পেয়ার টি তে ট্রেড করুন কেননা এই পেয়ার টি এই বছর নাগাদ ১৪০০ লেভেলকে ক্রস করে যাওয়ার সম্ভাবনা আছে , আর আজ সোমবার এই পেয়ারটি তে ট্রেড করতে চাইলে বাই ট্রেড করা যেতে পারে আমি আশা করছি ১৭০০ লেভেল যদি আজ ক্রস করে শক্তিশালী বুল্লিশ কেন্ডেল করে তাহলে কমপক্ষে ১৩২২ যাওয়ার সম্ভাবনা রয়েছে । তাই ১৭০০ প্রাইস লেভেল এ একটি পেন্ডিং অর্ডার রাখতে পারেন আর যেহেতু ফান্ডামেন্টালি ডলার দুর্বল তাই XAUUSD বাই ট্রেড এ আমি আশাবাদি ।

১ ঘন্টার টাইম ফ্রেম

ধন্যবাদ সকলকে , মানি ম্যনেজমেন্ট মেনে ট্রেড করুন এবং সফল ট্রেডিং এর জন্য শুভ কামনা রইলো

BUY – 1317

TP 1 – 1322 TP 2 – 1326 TP 3 – 1332

SL – 1307

Facebook Comments

3 COMMENTS

    • এই পেয়ার টি রিটসেসমেন্ট নেওয়ার সম্ভাবনা আছে ১৩১০ লেভেল এ ঐ লেভেল থেকে বাই নেয়া যায় আর আমি আশা করছি এই সপ্তাহে ১৩৩২ যাওয়ার সম্ভাবনা রয়েছে এই পেয়ারটির , ধন্যবাদ আপনাকে কমেন্ট করার জন্য আরো কিছু জানার থাকলে প্রশ্ন করতে পারেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.