XAUUSD |1615 পয়েন্টে যাওয়ার সম্ভাবনা রয়েছে

XAUUSD |1615 পয়েন্টে যাওয়ার সম্ভাবনা রয়েছে XAUUSD |1615 পয়েন্টে যাওয়ার সম্ভাবনা রয়েছে

Tanvirul IslamXAUUSD পেয়ারটি 1615 প্রাইস লেভেলে যাওয়ার সম্ভাবনা রয়েছে , গতকাল FOMC এর সাম্প্রতিক নীতিনির্ধারণ বিষয়ের তাদের মিনিটস প্রকাশ করেছে , মিটিং এর বিবৃতি দেখে বুঝা যায় এটা জেরোমি পাওয়েল ও তারপন্থী লোকদের দ্বারা নিয়ন্ত্রিত।

ফেডারেল রিজার্ভ এর এই মিনিট প্রকাশিত হওয়ার পরে মার্কিন শেয়ারগুলোর মূল্যপতন হয় । কিন্তু সুদের হার অপরিবর্তিত থাকার ইঙ্গিত পাওয়ার পরে Gold এর মূল্য বৃদ্ধি পেয়েই যাচ্ছে। ফেডারেল রিজার্ভ এর মিনিট শুরু হওয়ার আগে যে মূল্য ছিল মিনিট শেষ হওয়ার পরে তার থেকে বেশি মূল্য দেখা যাচ্ছে Gold এর এবং আশা করা হচ্ছে বেশ কিছু সময়ের জন্য Gold এর মূল্য 1610/oz এর আশেপাশেই থাকবে। তবে যদি এই প্রাইস লেভেলটি অতিক্রম করে সে ক্ষেত্রে টেকনিক্যাল এনালাইসিস অনুযায়ী আশা করা যাচ্ছে 1615 প্রাইস লেভেলে যাবে ।

বর্তমানে XAUUSD পেয়ারটি গত মাসের সর্বোচ্চ প্রাইস লেভেলে কাছাকাছি অবস্থান করছে যেটি কিনা 1611.49 ছিলো । আশা করা হচ্ছে এই চলমান মাসে XAUUSD পেয়ারটি মাসিক টাইম ফ্রেমে Higher High করবে । তাই এই মুহুর্তে ভালো একটি বাই এন্ট্রি নেওয়ার অপেক্ষা করতে হবে।

উপরের ছবিতে ১ ঘন্টার টাইম ফ্রেমে টেকনিক্যাল এনালাইসিস করে বুঝার চেস্টা করেছি কোন প্রাইস লেভেলটিকে টেস্ট করে মার্কেট উঠার সম্ভাবনা রাখছে , আমরা ছবিতে দেখতে পাচ্ছি একটি ডাউন সাইড ট্রেন্ড লাইকে তিন বার টেস্ট করে মার্কেট উর্ধ্মূখি হয়েছে এবং মার্কেট এই লেভেল থেকে ১৬১০ প্রাইস লেভেলে গিয়ে আবার ফিরে এসেছে তাই আমাদের সঠিক একটি এন্ট্রি নিতে চাইলে ১৬১১ প্রাইস লেভেল অতিক্রম করার পর নিতে হবে অন্যথায় ১৬০৩ থেকে ১৬০৪ প্রাইস লেভেল পর্যন্ত অপেক্ষা করতে হবে । আশা করি সকলেই বুঝতে পেরেছেন , ধন্যবাদ আমাদের সাথেই থাকুন

Forexmart

Gold এর মূল্য বেড়ে 1610/oz অতিক্রম করছে ফেডারেল রিজার্ভ এর সুদের হার অপরিবর্তিত রাখার সম্ভাবনার মধ্যে

leave a reply